Header Ads

Header ADS

বাংলাদেশে চালু হলো নতুন নিয়ম..এখন থেকে মিনিট কার্ড তুলে বা ফ্লাক্সির মাধ্যমে মিনিট ক্রয় করে কথা বলুন যেকোন নাম্বারে..।

বাংলাদেশে আজকে থেকে চালু হলো নতুন নিয়ম,,আজ থেকে আপনি যেকোন অপরেটরের সিমে মিনিট কার্ড তুলে বা ফ্লাক্সির মাধ্যমে মিনিট ক্রয় করে কথা বলতে পারবেন যে কোন অপারেটরে..।।
ধরুন আপনি গ্রামিন সিমের কাষ্টমার..।।
আপনি আপনার ফোনে ১০ টাকায় ২৫ মিনিট ক্রয় করলেন(বর্তমানে ১৪ টাকায় ২৫ মিনিট) আপনি আগে এই মিনিট দিয়ে শুধু মাত্র গ্রামিন থেকে গ্রামিন নাম্বারেই কথা বলতে পারতেন,,কিন্তু আজকে থেকে আপনি এই মিনিট দারা যে কোন লোকাল নাম্বারেই কথা বলতে পারবেন।।

কিন্তু আগের চেয়ে মিনিট ক্রয়ের ক্ষেত্রে দাম কিছুটা বেড়েছে,,বাট তার পরেও আমাদের লাভ টা কিন্তু অনেক বেশি বলেই আমার মনে হচ্ছে..।।
গ্রামিন সিমের বর্তমান কিছু মিনিট অফার ও টাকার পরিমান নিচে দেওয়া হলো

আর বি,টি,আর,সি এর একটা নোট নিচে দেওয়া হলো
আমরা অনেকেই ছিলাম যারা গ্রামিন সিম ব্যবহার করি,,আর আপন মানুষের নাম্বার টা বাংলালিংক,,রবি বা এয়ারটেলের হওয়ার কারনে আগে কলরেট বেশি থাকায় আমরা মন ভরে তাদের সাথে কথা বলতে পারতাম না,,বেশি টাকা কাটার কারনে ১-২ মিনিট কথা বলেই ১০-২০ মিনিটের সাধ মিটানো লাগতো,,কিন্তু গত ১৪ তারিখ থেকে বি,টি,আর,সি নতুন করে নিয়ম চালু করেছে বা কলরেট চালু করেছে,,যার মাধ্যমে গ্রামিন,,বাংলালিংক,,রবি,,এয়ারটেল,,সিটিসেল কোন সিমের কলরেটের ভিতর আর ব্যবধান থাকলো না,,আপনি আপনার গ্রামিন নাম্বার থেকে অন্য গ্রামিন নাম্বারে ১ মিনিট কথা বললে যে টাকা কাটবে একটা রবি নাম্বারে কথা বললেও একই টাকা কাটবে..।।এতে করে সাধারণ মানুষ একটু হলেও উপকৃত হয়েছে বলেই আমার বিশ্বাস..।।

দয়া করে পোষ্টের এই পার্ট টাকে কেউ অন্য ভাবে নিবেন না

 আসলে এমন কিছু অসামান্য জ্ঞানি ব্যক্তি আছেন যারা নিজে কোন কিছু শেয়ার করতে না পারলেও অন্যের শেয়ার করা বিষয় নিয়ে খোঁচা দিতে ভালই যানে..আরে আপনাদের কি মনে হয় এই পোষ্টটা দেয়ার কারনে আমার ১ টা পয়সা লাভ হইছে..??
কোন লাভ তো হয় নাই কিন্তু সময়ের অপচয় ১০০% হইছে…আপনারা তো বা* পাকনা ছেলে পেলে,,বাপের আগে বিয়ে করছেন,,তাই কোন নিউজ বের হওয়ার আগেই আপনারা জানতে পারেন..।।
পোষ্টের নিচে দেখুন অনেকেই আছেন,, যারা আমার পোষ্ট টা পড়ার পরেই জানতে পারছে যে বাংলাদেশে নতুন একটা নিয়ম চালু হইসে..।।
আর হ্যাঁ আমি নিজেও সারাটা দিন একটা না একটা কাজ নিয়ে ব্যস্ত থাকি,,সারা দিন টিভিতে বা অনলাইনে চোখ রাখা আমার পক্ষে বা অনেকেই পক্ষেই সম্ভব হয়না,,তাই তারা অবসর সময়ে ট্রিকবিডিতে আসেন অজানা কিছু বিষয় থাকলে সেইটা জানতে..।। আমি নিশ্চিত আপনাদের মতো ব্যক্তি ছাড়া এমন অনেক ব্যক্তি আছেন যারা আমার পোষ্ট টা পড়ে এই বিষয়টা সম্পর্কে অবগত হইছে,,আর তাদের উপকার করার জন্যই আমি বার,বার পোষ্ট করে যাবো & জানিয়ে দিবো..।।
আর হ্যাঁ,,আমার পোষ্ট টা কিন্তু ট্রিকবিডির নোটিশের বাহিরে পড়েনি..।।
আমি কি কপি পোষ্ট করেছি..??
আমার আগে কি এই পোষ্ট কেউ করেছে..??
আমি কি রেফারের জন্য পোষ্ট করেছি..??
“না” আমি এই সবগুলোর একটাও করিনি,,তার পরেও নিজের বাপের রোজগার করা টাকায় ভাত খেয়ে আপনাদেরর কথা কেনো শুনবো আমি..??
কাউকে ছোট করার আগে এটাও মাথায় রাইখেন,,এই বিশ্বের সকল কিছুই কিন্তু আপনারা জানেন না,,
সব শেষে একটা কথায় বলতে চাই,,
জানার কোন শেষ নেই,,শিক্ষার কোন বয়স নেই..।।
মানুষ মাত্রই ভুল হয়,,Android phone এ first type করলে ২-৪ টা বানানে ভুল হয়,,আপনারা এমন ভাবে কমেন্টে আমাকে কথা বললেন,,যেনো জন্মের পর থেকে আজ পর্যন্ত আপনারা কোন বানান ভুল করেননি আর কোন দিনও ভুল করবেন না..???
আমার কথায় কেউ মন খারাপ করলে বা মনে কষ্ট পেলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন..।। অনেক খারাপ লেগেছে সকাল বেলা কমেন্ট গুলো পড়তে তাই মনের ভিতর শান্তি স্থাপন করতেই এই কথা গুলো লিখলাম

পারলে আমাকে ক্ষমা করে দিয়েন…আর শুধু আমি না আপনিও কোন দিন চাইবেন না যে অকারনে আপনাকে কেউ কথা শোনাক

ভাল থাকেন ভদ্র মহাদয়,,
সুস্থ থাকেন,,
শান্তিতে থাকেন,,
আল্লাহ হাফেজ

No comments

Theme images by mattjeacock. Powered by Blogger.